মীর খায়রুল আলম(সাতক্ষীরা): দেবহাটা উপজেলা পরিষদের উপ-নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করেছেন।  

বৃহস্পতিবার(১০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে শুরু হয়ে উৎসব মুখর পরিবেশে একটানা বিকাল ৫টা পর্যন্ত চলা ভোটগ্রহনে স্বতঃস্ফূর্তভাবে ভোটাধিকার প্রয়োগ করেন সাধারণ ভোটাররা।

এ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মুজিবর রহমান ২৫৪৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস  প্রতীকের বিদ্রোহী প্রার্থী হাজি রফিকুল ইসলাম পেয়েছেন ১২৯৯৩ ভোট। এছাড়া আম প্রতীকের প্রার্থী ন্যাশনাল পিপলস পার্টি’র অজিহার রহমান পেয়েছেন ৪০৬ ভোট।

তবে ৪০টি কেন্দ্রের মধ্যে কেবলমাত্র সখিপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহন চলাকালীন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলহাজ্ব মুজিবর রহমান এবং আনারস প্রতিকের সতন্ত্র প্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলামের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হওয়ায় ওই কেন্দ্রটিতে ভোটগ্রহন স্থগিত করে প্রশাসন।


বৃহস্পতিবার(১০ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা নির্বাচন অফিসার ও উপ-নির্বাচনের রিটার্নিং নাজমুল কবীরের উপস্থিতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার (ভারপ্রাপ্ত) শেখ শরিফুল ইসলাম।