সংগৃহীত

বাংলাম্যাপ ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে বিএনপি বিদেশ নিয়ে যেতে চায়, কিন্তু এর আইনি কোনও সুযোগ নেই। আসলে তাদের বিদেশে নেওয়ার উদ্দেশ্য ভিন্ন। খালেদা জিয়াকে চিকিৎসা দেওয়া নয়; বরং বিএনপির পক্ষ থেকে ষড়যন্ত্র ও দেশবিরোধী যে কর্মকাণ্ড করা হয়, সেগুলোকে আরও তৎপর করার জন্য তাকে বিদেশ নিতে চায় তারা।

আজ মঙ্গলবার (১১ মে) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আওয়ামী মৎস্যজীবী লীগের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার জন্মদিন প্রসঙ্গে মন্ত্রী বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমিও দেখেছি, করোনা টেস্টের রিপোর্টে বেগম খালেদা জিয়ার জন্ম তারিখ ৮ মে, ১৯৪৬ সাল। এই খবর যখন ফাঁস হয়ে গেছে, আজকে নাকি ফখরুল সাহেব সংবাদ সম্মেলন ডেকেছেন, নিশ্চয় বলেছেন, এটি সঠিক নয়।

তিনি বলেন, পাসপোর্টে একটা জন্ম তারিখ, স্কুল সার্টিফিকেটে আরেকটা, প্রধানমন্ত্রী হওয়ার পরে অন্য একটা, আবার করোনা রিপোর্টে আরেকটা জন্ম তারিখ—আপনাদের ঠিকটা কোনটা, সেটা জনগণ জানতে চায়।